অনলাইন ডেক্স : Bangla24 News

করোনা সংকটের কারণে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ভরারি নতুনপাড়া এলাকায় সোমবার দুপুরে সারোয়ার ভিলায় নিজস্ব অর্থায়নের হতদরিদ্র দিনমজুর কর্মহীন ১০০০ পরিবারকে নিজস্ব অর্থায়নের ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান।

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের শ্রমজীবী মানুষের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু, লবণ, তেল ও সাবান সহ নিত্য প্রয়োজনীয় জিনিস গরীবদের মাঝে বিতরণ করলেন বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান।

প্রতিদিনের মত আজও হতদরিদ্র দিনমজুর কর্মহীন ১০০০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান। খাদ্য সামগ্রী পেয়ে খুশি নিম্নআয়ের কর্মহীন মানুষেরা। হতদরিদ্র দিনমজুরা বলেন করোনা ভাইরাসের ফলে আমাদের কাজকর্ম নেই ঘর থেকে বের হতে পারি না কি খাবো কার কাছে যাবো কোথায় পাবো এই নিয়ে খুবই চিন্তায় ছিলাম উপরওয়ালা এখন একটা ব্যবস্থা করেছে আমাদের জন্য খুব ভালো হয়েছে বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান এর প্রতি তারা কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান

বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান বলেন সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে, এতে নিত্যপ্রয়োজনীয় এবং ওষুধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠানসহ যানবাহন বন্ধ রয়েছে এই অবস্থায় কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের শ্রমজীবী মানুষের মাঝে এই ক্ষুদ্র আয়োজন নিয়ে পাসে দাঁড়িয়েছি।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here