রাজনৈতিক দলগুলোর গঠনতন্ত্রে মাদক-দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য থাকা দরকার খাদ্যমন্ত্রী
রাজনৈতিক দলগুলোর গঠনতন্ত্রে মাদক-দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য থাকা দরকার খাদ্যমন্ত্রী

সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার নির্বাচনের ইশতেহারে দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার কথা বলেছিলেন। আওয়ামী লীগের সম্মেলনের ঘোষণাপত্রেও এ কথার উল্লেখ ছিল। সব রাজনৈতিক দলের নির্বাচনি অঙ্গীকার বা গঠনতন্ত্রে এ বিষয়ে বক্তব্য থাকা দরকার।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা ১১টায় নওগাঁর সাপাহারে উপজেলা প্রশাসন আয়োজিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এসব কথা বলেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় নিয়ে নওগাঁসহ সারাদেশকে মাদকমুক্ত করার আহবান জানান।

এরআগে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একইস্থানে এসে শেষ হয়। পরে উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত। র‌্যালি ও আলোচনা সভায় প্রশাসনের কর্মাকর্তাসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here