নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি বিষোদগার করছে : সেতুমন্ত্রী
নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি বিষোদগার করছে : সেতুমন্ত্রী

আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি তাদের নিশ্চিত পরাজয় জেনে ইভিএম নিয়ে বিষোদগার করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সকালে সাভার উপজেলায় ১০ হাজার শীতার্তদের মাঝে কম্বল, শিশু খাদ্য ও শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, এই নির্বাচন নিয়ে যে যে কথাই বলুক, আমি জনগণ তথা ঢাকাবাসীকে আশ্বস্ত করছি আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে তিনি (প্রধানমন্ত্রী) আমাদের জনগণের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে বলেছেন। আমাদের কোনো খারাপ উদ্দেশ্য থাকলে আমরা কেন ঘরে ঘরে গিয়ে ভোট চাইছি?

মন্ত্রী এসময় বিএনপির কড়া সমালোচনা করে বলেন, আজকে বিএনপি নির্বাচন হওয়ার আগেই নির্বাচন কারচুপি হবে, ইভিএমে ভোট কারচুপির ব্যবস্থা হবে ও জালিয়াতি হবে এসব অবান্তর অভিযোগ করছে। অথচ অতীতে ইভিএম পদ্ধতির নির্বাচনে তারাই বেশি জয়লাভ করেছে। মূলত তারা এই আধুনিক প্রযুক্তির বিরুদ্ধে। ডিজিটাল ভোট পদ্ধতি তথা ডিজিটাল বাংলাদেশ তারা চায় না। কারণ তারা জানে নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি হেরে যাবে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, পৌর মেয়র আব্দুল গণি ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবসহ প্রমুখ।

ফেসবুকে আমাদের সাথে:

আমাদের অন্যান্য নিউজ পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here