অনলাইন ডেক্স : Bangla24 News

সাভার প্রতিনিধি: সাভারে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে রাতের আঁধারে অহসহায় গৃহবন্ধি মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন উপজেলার হেমায়েতপুর চামড়া শিল্পনগরী (ট্যানারি) পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম। বৃহস্পতিবারও রাতের আঁদারে তিনি ফাঁড়ির পুলিশ সদস্যদের সাথে নিয়ে ১০০ টি অসহায় ও হতদরিদ্র মানুষের বাড়িতে খাবার পৌঁছে দেন।

খাদ্যসামগ্রীর : চাল-ডাল, তেল, পেঁয়াজ, তেল, আলু ও সাবান

রাতের আঁধারে পৌঁছে দেয়া এসব খাদ্যসামগ্রীর মধ্যে চাল-ডাল, পেঁয়াজ, তেল, আলু ছাড়াও হাত ধোয়ার জন্য সাবান দেয়া হয়েছে। সেই সঙ্গে সকলকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন। সম্প্রতি করোনা মোকাবিলা করতে সর্বসাধারণকে ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসন ঘর থেকে কেউ বের হচ্ছেন কি-না নজরদারি করছে। এতে অসহায়, দিনমজুর ও নিম্নআয়ের মানুষেরা বিপাকে পড়েছেন। আর এমন দুর্যোগময় মুহূর্তে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন হেমায়েতপুর চামড়া শিল্পনগরী ট্যানারি পুলিশ ফাড়ির পুলিশ সদস্যরা।

সাভার হেমায়েতপুর চামড়া শিল্পনগরী (ট্যানারি) পুলিশ ফাড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের কারণে অসহায় এবং নিন্ম আয়ের লোকজন ঘর থেকে বের হতে পারছেন না। দীর্ঘদিন ধরে কর্মহীন থাকায় তাদের হাতে নগদ টাকা এবং অনেকের ব্যবসা বন্ধ থাকায় বাড়িতে খাবার ফুরিয়ে গেছে। কিন্তু বেঁচে থাকতে গেলে বাড়িতে থাকার পাশাপাশি খাবারেরও প্রয়োজন রয়েছে। তাই গৃহবন্ধি এসব লোকজনের কথা চিন্তা করে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে প্যাকেজ আকারে কিছু খাদ্যসামগ্রী অসহায়, দুস্থ্য ও নিন্ম আয়ের মানুষের বাড়িতে পৌঁছে দিচ্ছি। এছাড়া মানুষের এই বিপদের মুহুর্তে তিনি সমাজের বিত্তবাদের এগিয়ে আসার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here